Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় ৪ জনের মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের দুই জেলায় সড়ক দুর্ঘটনায় ৪ জনের করুণ মৃত্যুর খবর পাওয়া গেছে। এতে দুই মাদ্রাসাছাত্র, এক শিশুসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ল²ীপুর জেলা সংবাদদাতা জানান, ল²ীপুরের কমলনগর, রামগঞ্জ ও সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ বছরের শিশু, মাদ্রাসার ছাত্র ও ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল ১১টায় জেলার কমলনগর উপজেলার করইতলা এলাকায় ট্রলিচাপায় রমিজ উদ্দিন (১০) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়। নিহত রমিজ উপজেলার চর লরেন্স গ্রামের আবদুস সহিদের ছেলে এবং স্থানীয় আল আরাফা দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্র।
গত শনিবার বিকেল ৫টায় রামগঞ্জ পৌর শহরের রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের সোনাপুর হাজীবাড়ী সংলগ্ন স্থানে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় হাসান (৫) নামে এক শিশু নিহত হয়। নিহত হাসান পৌর এলাকার হাজীবাড়ীর আব্দুল মান্নানের ছেলে।
গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলায় ঢাকা-ল²ীপুর মহাসড়কে জেলা নির্বাচন অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় আবদুর রহমান সেলিম (৩২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত সেলিম ল²ীপুর সদর উপজেলার নবী তাহেরপুর গ্রামের আবদুর রবের ছেলে। তিনি ল²ীপুর ঝুমুর এলাকার স্টার ট্রেড সেন্টার নামের একটি টাইলস দোকানের মালিক।
খাগড়াছড়ি জেলা সংবাদদাতা জানান, খাগড়াছড়ি-সাজেক সড়কে দুর্ঘটনায় প্রাণ হারালো আল-মুমিন (২৮) নামে এক পর্যটক। গতকাল রোববার ১২টার দিকে সাজেক থানার চম্পাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আল-মুমিন চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার ছাত্র এবং সে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার আব্দুর রশিদের ছেলে। এর বেশি আর কোনো তথ্য দিতে রাজি হয়নি সাথে থাকা অন্য পর্যটকরা।
এছাড়াও এ দুর্ঘটনায় আরো প্রায় ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে আব্দুল কাদের ও জাহাঙ্গীর আলমকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া মেহেদী হাসান নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
নিহত আল-মুমিনের সহপাঠী মেহেদী হাসান জানান, সকালে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়ার পথে পাহাড়ে উঠতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারায়। এসময় জিপটির পেছনে থাকা অপর একটি জিপের ধাক্কা লাগলে তাদের জিপটি উল্টে যায়। এ সময় জিপের চাপায় পড়ে মারাত্মকভাবে আহত হয় আল-মুমিন।
খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: রাজর্শী চাকমা জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আনোয়ার জানান, ‘জিপগাড়ি দু’টি পুলিশের হেফাজতে আছে। তবে দুর্ঘটনার পরপরই দু’জন চালকই পালিয়ে গেছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় ৪ জনের মর্মান্তিক মৃত্যু
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ