Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার আলামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আমিরুল ইসলাম নামে এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, কয়েক রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে। বুধবার রাত দেড়টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
কুষ্টিয়া ডিবি পুলিশের ওসি সাব্বিরুল ইসলাম জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে সদর উপজেলার কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুরে সড়কে ডাকাতির জন্য একদল ডাকাত অবস্থান নিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে আলামপুর ক্যাম্প পুলিশ ও ডিবি পুলিশের ফোর্স ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়া শুরু করে। প্রায় ৩০ মিনিটব্যাপী গুলিবিনিময় চলে। গুলিবিনিময় শেষে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরে খোঁজখবর নিয়ে জানা যায় মৃত ব্যক্তি চরমপন্থী নেতা কসাই সিরাজের সেকেন্ড ইন কমান্ড তার ছোট ভাই আমিরুল ইসলাম। সে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, কয়েক রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ