Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নকল পণ্য উৎপাদন

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মেসার্স ইমামী বাংলাদেশ লিমিটেড ভারতীয় ইমামী লিমিটেডের ১০০% বিনিয়োগকৃত আয়ুর্বেদিক ও কসমেটিক উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান। উৎ. ঔঁহধলবং’ং ঝইঝ ইড়রঃবপয নামক ভারতীয় একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের কবংয শরহম ব্র্যান্ড নামে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে ২০০২ সাল থেকে সমগ্র ভারতে উৎপাদন ও বাজারজাত করে আসছে। কবংয শরহম ব্র্যান্ড ভারত সরকার কর্তৃক ট্রেডমার্ক রেজিস্ট্রেশনকৃত একটি ব্র্যান্ড। ঝইঝ ইড়রঃবপয বাংলাদেশে কবংয শরহম উৎপাদন ও বাজারজাত করার লক্ষ্যে গত ৭-৯-২০১৪ তারিখে ঞৎধফব গধৎশ, ফবংরমহ ধহফ ঢ়ধঃবহঃ রেজিস্ট্রেশনের জন্য বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন করে।
ঝইঝ ইড়রঃবপয এর কবংয শরহম ব্র্যান্ড ১০ জুন ২০১৫ মেসার্স ইমামী লিমিটেডের কাছে বিক্রয় করায় বর্তমানে ইমামী লিমিটেড এর প্রকৃত মালিক। মালিকানা গ্রহণের পর ওই কবংয শরহম ব্র্যান্ড ইমামী লিমিটেড নামে ঞৎধফব গধৎশ, ফবংরমহ ধহফ ঢ়ধঃবহঃ রেজিস্ট্রেশন হস্তান্তর করার জন্য পুনরায় ৬-১০-২০১৫ তারিখে বাংলাদেশে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন করে যা প্রক্রিয়াধীন রয়েছে।
নাটোর বিসিকে অবস্থিত চবঃৎড় পড়ংসবঃরপং খঃফ নামক একটি প্রতিষ্ঠান কবংয শরহম নামে নকল ও অবৈধভাবে ঐধরৎ ড়রষ উৎপাদন ও বাজারজাত করছে। নকল পণ্য মেসার্স ইমামী বাংলাদেশ নজরে আসায় চবঃৎড় পড়ংসবঃরপং খঃফ-এর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে এবং বিজ্ঞ আদালত চবঃৎড় পড়ংসবঃরপং খঃফ-এর পরিচালক নন্দ কিশোর ভিমসারিয়া ও প্রদীপ কুমার আগরওয়াল, সোহান কুমার আগরওয়াল, মোহান কুমার আগরওয়ালদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন এবং ২৭/০১/২০১৬ তারিখে মি. প্রদীপ কুমার আগরওয়ালকে নাটোর থানা পুলিশ গ্রেফতার করে। -বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নকল পণ্য উৎপাদন

২২ ফেব্রুয়ারি, ২০১৬
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ