Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ‘ডিজিটাল উদ্ভাবনী’ মেলা উদ্বোধন

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ ( রাজবাড়ী ) উপজেলা সংবাদদাতা : বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ীতে জেলা প্রশাসনের উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা শহীদ খুশী রেলওয়ে ময়দানে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে।
ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের করা হয় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বীরমুক্তিযোদ্ধা শহীদ খুশী রেলওয়ে ময়দানের মেলার মাঠে এসে শেষ হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে বেলুন ও কবুতর উড়িয়ে মেলার উদ্ভোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা, সিভিল সার্জন ডা: মো. রহিম বক্স, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। জেলা প্রশাসনের আয়োজনে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় জেলার সরকারি ও বেসরকারি মোট ৫০টি স্টল রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ