Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিল্প নগরী খুলনাতে শুরু হচ্ছে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল জুয়েলারি ফেয়ার

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : নতুন বছরের আনন্দকে বাড়িয়ে দিতে দি আর্ট অব বিউটি সেøাগানে হীরে ও স্বর্ণের গহনার বিশাল সমাহার নিয়ে শিল্প নগরী খুলনার কেডিএ নিউ মার্কেটের ৫৭ ও ৫৮ নং দোকানে ডায়মন্ড ওয়ার্ল্ড এর নিজস্ব শো-রুমে আজ থেকে শুরু হচ্ছে চারদিন ব্যাপি ব্রাইডাল ফেয়ার। ক্রেতাদের হাতে আন্তর্জাতিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি তুলে দিতেই এ মেলার আয়োজন করেছে ওঝঙ ঈবৎঃরভরবফ জনপ্রিয় জুয়েলারী এই প্রতিষ্ঠানটি। মেলা সম্পর্কে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই-এর পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে মেলায় এমন কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে যা ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করতে বাধ্য। কারণ উপলক্ষ্যটি পরিকল্পনায় এনে এই প্রথম একই ছাদের নিচে রোজ গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশনসহ ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারের ও বেশী ডিজাইনের প্রোডাক্ট আমাদের সমৃদ্ধ ভান্ডার থেকে প্রদর্শনীতে দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করছি।
বাড়তি আকর্ষণ হিসেবে মেলায় কেনাকাটায় পাচ্ছেন শর্ত সাপেক্ষে রচযড়হব ৭ ফ্রি! এছাড়াও থাকছে উওঅগঙঘউ ঔঊডঊখখঊজণ এর উপর ৩০% উওঝঈঙটঘঞ, এঙখউ ঔঊডঊখখঊজণ এর গঅকওঘএ ঈঐঅজএঊ ঋজঊঊ। মেলা চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত। এবারের নতুন বছরকে আরো নতুন করতে এবং শীতকে কাবু চলে আসুন সবান্ধবে ডায়মন্ড ওয়ার্ল্ডের শোরুমে। যেকোন প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩১৯৯২৭০ এই নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ