Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চালু হলো ভিডিও স্ট্রিমিং সেবা ‘রবি স্ক্রিন’

চালু হলো ভিডিও স্ট্রিমিং সেবা ‘রবি স্ক্রিন’ | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গ্রাহকদের জন্য ‘রবি স্ক্রিন’ নামে ভিডিও স্ট্রিমিং সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর- রবি। এর ফলে গ্রাহকরা নিরবচ্ছিন্নভাবে ও স্বাচ্ছন্দ্যে বিনোদন সেবা গ্রহণ করতে পারবেন। এ সেবার আওতায় গ্রাহকরা যে কেনো সময় উপভোগ করতে পারবেন ভিডিও কন্টেন্টের (যেমন: মিউজিক ভিডিও, সিনেমা, নাটক, টিভি শো ও অন্যান্য অনেক অনুষ্ঠান) এক বিশাল সম্ভার। মোবাইল অ্যাপ অথবা ওয়াপ সেবার মাধ্যমে সেবাটি গ্রহণ করা যাবে। গতকাল (বুধবার) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, রবি ইন্টারনেট দিয়ে মোবাইল ব্রাউজার থেকে িি.িৎড়নরংপৎববহ.পড়স ওয়াপ সাইটটি লগ অন করে ভিডিও স্ট্রিম করার জন্য যে কোন প্যাক কিনে অথবা গুগল প্লে স্টোর থেকে অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করে সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। ওয়াপ পোর্টাল থেকে গ্রাহকরা তাদের পছন্দমতো মাসিক, সাপ্তাহিক বা দৈনিক প্যাক বেছে নিতে পারেন। মাসিক প্যাকের দাম ২৫ টাকা, সাপ্তাহিক প্যাকের দাম সাত টাকা এবং দৈনিক প্যাকের দাম পড়বে দুই টাকা। এর সাথে ১৫ শতাংশ ভ্যাট, পাঁচ শতাংশ সম্পূরক শুল্ক ও এক শতাংশ সারচার্জ যুক্ত হবে।
রবি স্ক্রিন সেবাটি গ্রাহক তার প্রয়োজন অনুযায়ী গ্রহণ করতে পারবেন। মেয়াদ শেষে সেবাটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। আবার সেবাটি গ্রহণ করতে পুনরায় আগের প্রক্রিয়া অনুসরণ করতে হবে। সেবাটি গ্রহণ করা অথবা বাদ দেয়ার জন্য কোনো চার্জ নেয়া হবেনা এবং এটি স্বয়ংক্রিয়ভাবে নবায়ন হবেনা। অ্যাপ ডাইনলোড, অ্যাপ ব্রাউজিং, ওয়াপ ও অ্যাপ থেকে কন্টেন্ট স্ট্রিম করার জন্য ডাটা চার্জ প্রযোজ্য হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ