Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দুইজন দগ্ধসহ আহত ৩ বংশালে জুতার কারখানায় আগুন

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১০:৫১ পিএম, ১৭ জানুয়ারি, ২০১৭

স্টাফ রিপোর্টার ঃ রাজধানীর বংশালে গতকাল মঙ্গলবার একটি জুতা তৈরির কারখানায় অগ্নিকান্ডে দুইজন দগ্ধ এবং অপর একজন আহত হয়েছেন। তারা হলেন- কামাল হোসেন (২৪), তারেক (২৫) এবং হানিফ মিয়া (৩৭)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।
ফায়ার নার্ভিস সূত্র জানায়, গতকাল বেলা আড়াইটার দিকে ৮৭ আগা সাদেক রোডের ৪র্থ তলা ভবনের নিচতলার ফয়সাল সু কারখানায় হঠাৎ আগুন লাগে। এ সময় শ্রমিক কামাল হোসেন ও তারেক দগ্ধ হন। এছাড়া দোতলা থেকে লাফ দিয়ে নামতে গিয়ে আহত হন হানিফ মিয়া। কামাল হোসেন ও মো: তারেককে ঢাকা  মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে কামাল হোসেনের অবস্থা গুরুতর। তার শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। ফায়ার কর্মীরা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা এ আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট। বেলা সোয়া ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনার আগেই আনুমানিক ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ