Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফকিরহাটে বাসচাপায় পিষ্ট হয়ে একই পরিবারের চারজন নিহত

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের ফকিরহাটে বাসের চাপায় পিষ্ট হয়ে ভ্যান আরোহী শিশুসহ একই পরিবারের চারজন নিহত এবং একজন আহত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের চেয়ারম্যানের মোড় নামকস্থানে ওই দুর্ঘটনা ঘটে। নিহত চারজনের মধ্যে ভ্যানচালক ও তার স্ত্রী এবং তাদের দুইজন শিশু নাতি রয়েছে। আহত শিশু রনিকে চিকিৎসার জন্য গুরুতর অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
নিহতদের মধ্যে রয়েছেন ভ্যানচালক মো. আজাদ শেখ (৪৪) তার স্ত্রী শিখা বেগম (৩৮), নাতি রাজু শেখ (১৩) এবং নাতনি তামান্না আক্তার (৮)। তাদের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কোদালিয়া গ্রামে বলে পুলিশ জানায়। দুর্ঘটনার পর খবর পেয়ে কাটাখালী হাইওয়ে পুলিশ এবং ফকিরহাট থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে নিহত এবং আহতদের উদ্ধার করে।
ফকিরহাট মডেল থানার (এসআই) আব্দুল কাদের জানান, খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া কমফোর্ট নামে একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত মুখী ইঞ্জিনচালিত যাত্রীবাহী ভ্যানটিকে চাপা দেয়। এসময় ওই বাস চালক ভ্যানযাত্রীদের উপর দিয়ে বাস চালিয়ে নিয়ে যায়। ঘটনাস্থলে তিনজন নিহত এবং দুইজন আহত হয়। আহত দুই শিশুকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা একজনকে মৃতঘোষণা করেন। গুরুতর অবস্থায় অপর এক শিশুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এসআই আব্দুল কাদের আরো জানান, নিহত চারজনের লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। ঘাতক বাসটিকে গোপালগঞ্জের কাশিয়ানা থানা পুলিশ আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ