Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়া সাতবার জন্ম নিলেও হাতির ঝিল বানাতে পারবে না : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ৬:১৩ পিএম

খালেদা জিয়া সাতবার জন্ম নিলেও হাতির ঝিল বানাতে পারবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী । তিনি বলেন, হাতির ঝিল ছিল পাবলিক টয়লেট, সেখানে এখন উড়াল সেতু। শুধু তাই নয় সেখানে এখন উড়াল ট্রেন লাইন নির্মাণের প্রক্রিয়া চলছে ।

তিনি আজ সোমবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর কাপাসিয়া শহীদ স্মৃতি উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙনে গরীব ও মেধাবী শিশুদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক প্রণোদনা বিতর কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, ঢাকা এখন ঢাকাতে সীমাবদ্ধ নেই ময়মনসিংহ পর্যন্ত চলে এসেছে। কাজেই জনগণ এখন গ্রাম থেকেই শহরের সুবিধা পাবে ।

তিনি আজ উপজেলার ৬টি ইউনিয়ন ও নকলা উপজেলার ১টি ইউনিয়নের ১২৬ টি প্রতিষ্ঠানের ১ হাজার ১শ ৪৫জন শিক্ষার্থীর মাঝে ১হাজার ৩ শ ৮ পিস কম্বল ও ১ লক্ষ ৩৯ হাজার নগদ টাকা প্রণোদনা হিসাবে বিতরণ করেন ।

এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার, জেলা পুলিশ সুপার রফিকুল ইসলাম গণি ও অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার, মেয়র আবুবক্কর সিদ্দিকসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ