Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আশা করি, রায় বহাল থাকবে : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ৪:৩৮ পিএম

ফাঁসির রায় উচ্চ আদালতেও বহাল থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, “আশা করি,নিম্ন আদালতের রায় উচ্চ আদালতে বহাল থাকবে। অপরাধী যত বড় প্রভাবশালী হোক না কেন,অপরাধ করে কেউ পার পেতে পারবে না।”

আজ সোমবার দুপুরে রাজধানীর বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপপরিষদের উদ্যোগে আয়োজিত চিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন কাদের।

সেতুমন্ত্রী বলেন, “প্রমাণ হলো ন্যায়বিচার পাওয়া যায় বলে “বর্তমান সরকারের আমলে যে ন্যায়বিচার পাওয়া যায়, তার প্রমাণ নারায়ণগঞ্জের সাত খুনের মামলার রায়।”
এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, পরিবেশ ও বন সম্পাদক দেলোয়ার হোসেন, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল।
সাত খুনের দুই মামলায় প্রধান আসামি নূর হোসেন ও র্যাবের তিন কর্মকর্তাসহ মোট ২৬ জনকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। সোমবার সকাল সোয়া ১০টার দিকে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এ রায় ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ