Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৩,আহত ৭

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে সড়কে দুর্ঘটনায় দুই সহোদরসহ ৩ জন শ্রমিক নিহত এবং ৭ জন আহত হয়েছেন। রোববার সকালে যশোর-ঝিনাইদহ সড়কের শহরতলী সানতলা এলাকায় বাসের সাথে থ্রি-হুইলারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ৩ জন হলেন যশোরের চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের বদরুদ্দিন ঢালীর ছেলে লাভলু ঢালী (৩৫) ও তার ভাই জাকির এবং একই এলাকার নূর মোহাম্মদের ছেলে ফরিদ হোসেন (২৮)। হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে চৌগাছা থেকে যাত্রীরা থ্রি-হুইলারে করে যশোরের দিকে আসছিলেন। পথিমধ্যে সানতলা এলাকায় পৌঁছুলে চৌগাছামুখি একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা আহত হন এবং লাভলু ঢালী ঘটনাস্থলে মারা যান।
যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন বলেন, লাভলু ঢালীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। অবস্থার অবনতিতে গুরুতর আহত যশোর থেকে আহত ফরিদ এবং জাকিরকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তারা মৃত্যুর কোলে ঢলে পড়েন। হাসপাতালে ভর্তি আহতরা হলেন, চৌগাছার ফুলসারা এলাকার সোহেল (২৫), আশরাফুল (৩০), সাজেদুর (২৬), শওকত (২৬), আসাদ (৩৫) এবং চান্দা আফরা এলাকার উজ্জ্বল (৩০)। হতাহতরা সবাই সানতলা এলাকার একটি ফ্যাক্টরিতে কাজ করেন। কর্মস্থলের কাছেই তারা মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন। নিহত দুই সহোদরের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো তারা কাজে এসে বাজার নিয়ে বাড়ি ফেরার কথা ছিল। তারা বাড়ি ফিরেছে তবে লাশ হয়ে। একই এলাকার ৩ জন শ্রমিকের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে।
যশোর কোতয়ালী থানার ওসি ইলিয়াস হোসেন জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে পালিয়ে গেছে চালক। মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ