Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পশ্চিমা অর্থনীতিবিদদের মুখে চুনকালি দিয়ে এগিয়ে চলছে বাংলাদেশ -র‌্যাব মহাপরিচালক

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, ১৯৭১ সালে স্বাধীন বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত থাকা পশ্চিমা অর্থনীতিবিদদের মুখে চুনকালি দিয়ে এগিয়ে চলছে বাংলাদেশ।
আমাদের দেশে যারা শিক্ষাগ্রহণ করছে তাদের গ্লোবালওয়াইজ শিক্ষাগ্রহণ করতে হবে ও শিশুদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে হবে। রোববার সকালে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে শহরের শিশু শিক্ষা প্রতিষ্ঠান সোনালী স্বপ্ন একাডেমির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমাদের শিশুদের আইসিটি জেনারেশন হিসেবে প্রস্তুত করতে হবে। তাদের মধ্যে ডিজিটাল ইনভারমেন্ট তৈরি করতে হবে। যাতে পৃথিবীর অন্যান্য দেশের শিশুদের সামনে আমাদের দেশের শিশুরা বুক ফুলিয়ে প্রতিযোগিতা করতে পারে।
সোনালী স্বপ্ন একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি মো. নাজুমল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় পুলিশ সুপার এস এম এমরান হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, প্রতিষ্ঠানের উপদেষ্টা ইমরুল কায়েস ও মৃণাল কান্তি রায় চৌধুরী বক্তব্য রাখেন। পরে স্কুলের শিক্ষার্থীরা প্রধান অতিথির সামনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ