Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আদাবর থানার একটি বাসা থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর আদাবর থানা এলাকার একটি বাসা থেকে শিহাবুল ইসলাম খান (২২) নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বেসরকারি ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। গতকাল দুপুরে পুলিশ আদাবরের শেখেরটেকের প্রমিনেন্ট হাউজিংয়ের ২৪ নম্বর বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটের দরজা ভেঙ্গে মিহাবুলের লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
আদাবর থানার এসআই রঞ্জিত সরকার জানান, শিহাবের বাবা সিরাজুল ইসলাম খান বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক কর্মকর্তা। ২/৩ দিন আগে সিরাজুল ইসলাম তার ছেলেকে বাসায় রেখে স্ত্রী ও অপর মেয়েকে সঙ্গে নিয়ে মাদারীপুরের শিবচরে গ্রামের বাড়িতে বেড়াতে যান। শনিবার দুপুরে বাড়ি থেকে ফিরে ফ্ল্যাটে প্রবেশের পর দেখতে পান যে শিহাবের ঘর থেকে দুর্গন্ধ আসছে। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। পরে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে দেখতে পায় যে মেঝেতে শিহাবের লাশ পড়ে আছে। তার গলায় ধারালো অস্ত্র দিয়ে কাটার চিহ্ন রয়েছে। দুই হাতে জখমের চিহ্নও রয়েছে। ধারণা করা হচ্ছে, ২/৩ দিন আগে হত্যা করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ