Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জামায়াতের কথায় ভুল করে নির্বাচনী ট্রেন মিস করবেন না-বাবুগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম এমপি বলেছেন, জামায়াতের কথায় ভুল করে আগামীতে নির্বাচনী ট্রেন মিস করবেন না।  জ¦ালাও-পোড়াও ভুলে গিয়ে ২০১৯ সালের জাতীয় নির্বাচনে অংশ নিন। জিততে হলে মাঠে নামুন। স্বাধীন নির্বাচন কমিশন সব দলের অংশগ্রহণে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করবে। গতকাল বরিশালের বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যার হাসপাতালে উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম।  
তিনি বলেন, বর্তমান সরকারের তিন বছর পূর্তিতে জাতির উদ্দেশে দেয়া ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব দলকে ২০১৯ সালের নির্বাচনে অংশগ্রহণের জন্য আহ্বান জানিয়েছেন।  মন্ত্রী স্বাস্থ্যখাতে বর্তমান সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরে এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে মহাজোটকে বিজয়ী করার আহ্বান জানান ।
ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক ও স্থানীয় এমপি শেখ টিপু সুলতানের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতায় বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বজায় রাখতে ২০১৯ সালের জাতীয় নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটকে বিজয়ী করতে হবে। যারা সন্ত্রাস-জঙ্গিবাদকে লালন-পালন ও প্রশ্রয় দেয় জনগণ তাদের প্রত্যাখান করবে।  
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এমএ মহী, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মারুফ হাসান ও সিভিল সার্জন ডা. এ এফ এম সফিউদ্দিন । সুধী সমাবেশের আগে স্বাস্থ্যমন্ত্রী আট কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বর্ধিত ভবন এবং চার কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১০ শয্যাবিশিষ্ট  মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্ধোধন করেন। এ সময় বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি এবং শেখ টিপু সুলতান এমপিসহ স্বাস্থ্য বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ