Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নিজের আত্মহত্যার লাইভ ভিডিও করল ১২ বছরের কিশোরী

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। এবার আত্মহত্যার লাইভ ভিডিও। তাও আবার ১২ বছরের এক কিশোরীর। গোটা বিশ্বে এখন এই ভিডিওটি নিয়েই তোলপাড়।
উত্তর জর্জিয়ার সেডারটাউনের ঘটনা। গত ৩০ ডিসেম্বর ১২ বছরের ওই কিশোরী নিজেকে শেষ কওে দেওয়ার কথা ভাবে। আর সেই ঘটনাটির একটি লাইভ স্ট্রিমিংও করে। ৪০ মিনিটের ওই ভিডিওটিতে ওই কিশোরী একটি গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করছে, দেখা যায় এমনটাই। এমনকি আত্মহত্যার আগে ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজ পরিবারের সদস্য ও বন্ধুদের বিদায় জানায় ওই কিশোরী। কান্না ভেজা গলায় সে গোটা ঘটনার জন্য দুঃখ প্রকাশও করে। পরিবারেরই এক সদস্য তাকে যৌন নিগ্রহ করেছে বলেও দাবি করে কিশোরী। তবে তার জেরেই এই আত্মহত্যা কিনা তা এখনও পরিষ্কার হয়নি।
আত্মহত্যার পরই ভিডিওটির বিষয়ে জানাজানি হওয়ায় তার ফেসবুক প্রফাইল থেকে তা মুছে ফেলা হয়। কিন্তু ততদিনে একাধিক সোশ্যাল মিডিয়াতে তা বেরিয়ে যায়। ভিডিওটি বিভিন্ন সোশ্যাল সাইট থেকে সরিয়ে নেওয়ার জন্যও পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। সূত্র : জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ