Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইজতিমায় যাতায়াত নির্বিঘœ করতে যানবাহন পার্কিং নির্দেশনা জারি

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিশ্ব ইজতেমায় মুসল্লিদের যাতায়াত নির্বিঘœ করতে যানবাহন পার্কিং সংক্রান্ত নির্দেশনা জারি করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।
গতকাল বৃহস্পতিবার ডিএমপি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, রেইনবো ক্রসিং থেকে আবদুল্লাহপুর হয়ে ধউর ব্রিজ পর্যন্ত এবং রামপুরা ব্রিজ থেকে প্রগতি সরণি পর্যন্ত রাস্তা ও রাস্তার পাশে কোনো যানবাহন পার্কিং করা যাবে না।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদেশগামী বা বিদেশফেরত যাত্রীদের বিমানবন্দরে আনা-নেয়ার জন্য ট্রাফিক উত্তর বিভাগের ব্যবস্থাপনায় চারটি বড় আকারের মাইক্রোবাস নিকুঞ্জ-১ আবাসিক এলাকার গেটে ভোর ৪টা থেকে থাকবে।
পুলিশ জানিয়েছে সাহায্যের জন্য ৭১২৪০০০, তথ্যের জন্য : ডিএমপি মিডিয়া সেল- ৯৩৩৭৩৭৯, ০১৭১৩৩৯৮৭৫৬-৭, ০২-৯৩৩৭৩৬২ ডায়াল করলেই পুলিশের সহযোগিতা পাওয়া যাবে।
ট্রাফিক সম্পর্কিত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুনÑ মো: জিন্নাত আলী মোল্লা, সিনিয়র এসি, উত্তরা ট্রাফিক জোন, (০১৭১৩৩৯৮৪৯৮) মো. মাহফুজার রহমান (০১৭১১৩৬৬৫৬১) টিআই,  উত্তরা ট্রাফিক জোন।
বিশ্ব ইজতেমা উপলক্ষে যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে সম্মানিত ধর্মপ্রাণ নাগরিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়েছে।
উল্লেখ্য, আগামী ১৩ থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত বিশ্ব ইজতেমার প্রথম পর্ব এবং ২০ থেকে ২২ জানুয়ারি পর্যন্ত দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ