Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তালাকের খবর শুনে পুলিশ সদস্যের স্ত্রীর আত্মহত্যা!

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : মোবাইল ফোনে তালাকের খবর পেয়ে প্রিয়া খাতুন (১৯) নামের এক পুলিশ সদস্যের স্ত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে যশোরের বাঘারপাড়া উপজেলার চেচুয়াখোলা গ্রামে। প্রিয়ার স্বামী রাকিব হাসান পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পদে ঢাকায় রাজারবাগ পুলিশ লাইনে টেলিকমে কর্মরত আছেন। রাকিব বাঘারপাড়া উপজেলার সাইটখালি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। সোমবার দুপুরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রিয়ার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
মোবাইল ফোনে প্রিয়াকে তার স্বামী জানায় যে, তালাকনামা ডাকযোগে পাঠানো  হয়েছে, পেয়ে যাবি। এমন খবর শুনে ঘরের আড়ায় ওড়না পেচিয়ে প্রিয়া আত্মহত্যা করে বলে পরিবারের দাবি।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বাঘারপাড়া উপজেলার সাইটখালী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাকিব হাসানের সঙ্গে একই উপজেলার চেচুয়াখোলা গ্রামের ইদ্রিস আলীর মেয়ে প্রিয়ার ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন তার ওপর মানসিক নির্যাতন করতো। মাস ছয় আগে প্রিয়ার পরিবারের লোকজন বিষয়টি নিষ্পত্তির লক্ষ্যে রাকিবদের বাড়িতে যান। রাকিবের বাড়ির লোকজন তাদের অপমান করে প্রিয়াকে তাদের সঙ্গে পাঠিয়ে দেন। তখন থেকেই প্রিয়া বাবার বাড়ি অবস্থান করছিলেন। চলতি বছর প্রিয়া যশোর সরকারি মহিলা কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে (অনার্স) প্রথমবর্ষে ভর্তি হন।
প্রিয়ার মামা বিপ্লব হোসেন বলেন, রোববার বিকেল ৩টার দিকে রাকিব ফোন করেন প্রিয়াকে। ওইসময় তাকে তালাক দেয়ার কথা বলা হয়। এর পর পরই বাড়ির সবার অগোচরে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে প্রিয়া আত্মহত্যা করে প্রিয়া।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ