Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাঁথিয়ায় আ’লীগের দুই গ্রুপের বন্দুকযুদ্ধ পুলিশসহ আহত ১০

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার সাঁথিয়া উপজেলা সদর বাজার এলাকায় আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে উপজেলা আ’লীগ সেক্রেটারী তপন হায়দার সান, একজন গৃহবধূ ও ২জন পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।
জানা যায়, সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল গ্রুপের সাথে সেক্রেটারী সান গ্রুপের গতকাল রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে সংঘর্ষ শুরু হয়। প্রায় ঘন্টাব্যাপী চলা এই সংঘর্ষের   সময় মানুষজন দোকানপাট বন্ধ করে দিগি¦দিগ ছুটাছুটি করতে থাকে। গুলিতে সাঁথিয়া উপজেলা সেক্রেটারী তপন কুমার সান ও বাড়ির ছাদে কাপড় মেলে দেওয়ার সময় মারুফা খাতুন (২৩) নামে এক গৃহবধূ আহত হন। পুলিশ ও পথচারীরা ইট-পাটকেলের আঘাতে হন। আহত দুইজন পুলিশ হলেন, এসআই সোহাগ ও মাহমুদ। তাদের সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে। পুলিশের টিয়ার সেলে কেউ আহত হয়নি বলে পুলিশ দাবি করেছে। সাঁথিয়া  উপজেলায় পানি উন্নয়ন বোর্ডের ডাইকের উপর সেক্রেটারী ইতোপূর্বে একটি অফিস ঘর তৈরী করেন। এই অফিস দুর্বৃত্তরা পুড়িয়ে দেয়। এই ঘটনায় পৌর মেয়রকে প্রধান আসামী করে একটি মামলা রুজু হয়। রবিবার সকালে নাগরিক সমাজের ব্যনারে একটি মিছিল বের হয়। পুলিশ এই মিছিলের গতিরোধ করে। এরপরই উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সাঁথিয়া থানার ওসি ব্যস্ত থাকায় তার মোবাইল রিসিভ করেন পুলিশের দিলীপ কুমার। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাবনা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। এই ঘটনায় এখনও কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ