Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

নরেন্দ্র মোদিকে তোপ শিবসেনার

১০ হাজার বছরেও এত খারাপ শাসক আসেনি!

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : কেন্দ্রের মোদী সরকারকে তীব্র ভাষায় বিঁধল শিবসেনা। এই সরকার গত ১০,০০০ বছরের মধ্যে নিকৃষ্টতম বলে দাবি করা হয়েছে শিবসেনার দলীয় মুখপত্র সামানার সম্পাদকীয়তে। মুঘল-পাঠান রাজত্বেও সাধারণ মানুষের ওপর এরকম অত্যাচার চালানো হয়নি বলে দাবি শিবসেনার।
নোট বাতিলের জেরে দেশের মানুষ যে সমস্যার মধ্যে পড়েছেন তার উল্লেখ করেই সামানার সম্পাদকীয়তে কার্যত তুলোধনা করা হয় মোদী সরকারকে। দিন দুয়েক আগে দিল্লির আরবিআই অফিসে বাতিল নোট বদলাতে যান এক মহিলা। কিন্তু কোনও কারণে নোট বদলাতে না পারায় রাগে নিজের পরনের টপটি খুলে ফেলেন তিনি। এই ঘটনা বিমুদ্রাকরণের ফলে দেশের মানুষ কী অসহায় অবস্থায় পড়েছে, তারই প্রতিচ্ছবি বলে অভিযোগ শিবসেনার।
এমনকি নোট বাতিলের সিদ্ধান্তকে ‘সরকার পরিচালিত নির্ভয়া আতঙ্ক’ বলেও উল্লেখ করা হয়েছে। এর ফলে কালো টাকার সমস্যা দূর হবে বলে যদি বিজেপি নেতারা মনে করেন, তবে তারা মুর্খের স্বর্গে বাস করছেন বলেও দাবি সেনা নেতৃত্বের। দেশের গরীব ও মধ্যবিত্ত সম্প্রদায়কে সমস্যায় ফেলা ছাড়া এ সিদ্ধান্তের আর কোনও কার্যকারিতা নেই বলে দাবি করা হয়েছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ