Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি সংঘাতের উস্কানি দিচ্ছে : ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও ভেতরে ভেতরে সংঘাতের উস্কানি দিচ্ছে। তারা দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত করছে।
গতকাল সন্ধ্যায় রাজধানীর আজিমপুর গালর্স স্কুলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন। আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করতে এই কর্মী সভার আয়োজন করা হয়।
ওবায়দুল কাদের বলেন, ১৯৮১ সালের চেয়ে ২০১৭ সালে শেখ হাসিনা বহুগুন শক্তিশালী। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলে জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দেব।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, বিএনপি যদি কোনো নির্বাচনে অংশ না নেয়, তাহলে বাংলাদেশের গণতন্ত্র কি থেমে থাকবে? বিএনপি নির্বাচনে অংশ না নিলেও নির্বাচনী প্রক্রিয়া কখনোই থেমে থাকবে না। তারা নির্বাচনে অংশগ্রহণ না করে যে ভুল করেছে, এখন সেই খেসারত দিচ্ছে। আমরা বিএনপিকে বলব, ষড়যন্ত্রের রাজনীতি ছেড়ে গণতন্ত্রের পথে রাজনীতি করুন।
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীতে জনদুর্ভোগের জন্য দুঃখ প্রকাশ করে সংগঠনটির সাবেক সভাপতি ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের র‌্যালির কারণে রাজধানীবাসীকে ভোগান্তি পোহাতে হয়েছে। ভবিষ্যতে এ ধরনের কর্মসূচি পালনে যেন জনগণের ভোগান্তি না হয়, সে জন্য বিকল্পপন্থা খোঁজা হবে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কামাল চৌধুরী, আশরাফ তালুকদার, হেদায়েতুল ইসলাম স্বপনসহ মহানগরের প্রায় সব নেতারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৬ জানুয়ারি, ২০১৭, ১১:০০ এএম says : 0
    এই প্রথম কাদের সাহেবের মন্তব্য পড়ে ভাল লাগল এখন দেখার বিষয় তিনি যাহা বলেন তাহা করেন কিনা। কাদের সাহেব সঠিক বলেছেন বিএনপি ভেতরে ভেতরে সংঘাতের উসকানি দেচ্ছে এটা খুবই সত্য তাই আমি দেখতে চাই এই উসকানিকে আপনি কিভাবে প্রতিহত করেন শান্তির মাধ্যমে। আপনি ছাত্রলীগের কারনে রাজধানীবাসীকে ভোগান্তি পোহাতে হয়েছে এটা বুঝেছেন এবং পরবর্তিতে যাতে এরকম না হত তার ব্যবস্থা নিবেন বলেছেন এটা খুবই ভাল বলেছেন কিন্তু সামনে যেন আপনার কথা ঠিক থাকে এটাই দেখার বিষয়। আল্লাহ্‌ আপনাকে সুবুদ্ধি দান করেন এই দোয়া। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ