Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ান -প্রধানমন্ত্রীর প্রতি এরশাদের আহ্বান

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গুলশান ডিসিসি মার্কেটে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীকে আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। গতকাল গুলশান-১ ডিসিসি মার্কেট পরিদর্শনে গিয়ে তিনি বলেন, আজ অত্যন্ত দুঃখ-ভারাক্রান্ত হৃদয়ে আমি এখানে এসেছি।
প্রধানমন্ত্রীকে আহ্বান জানাই, আপনি এদেশের জনগণের মা। এই ব্যবসায়ীরা সব হারিয়ে আজ সর্বস্বান্ত। আপনার অনেক সন্তানের মতো তারাও আপনার সন্তান। তাদের পাশে দাঁড়ান। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের উদ্দেশে সাবেক এই প্রেসিডেন্ট বলেন, তোমরা ধৈর্য ধারণ কর। কিভাবে এই ক্ষতি পুষিয়ে নেবে, সেই চিন্তা কর। প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়ে আহ্বান করছি, আপনি তো মা। আপনার সন্তানরা আগুনে সব হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। আপনি তাদের পাশে দাঁড়ান। তাদের সন্তানের মুখে খাবার তুলে দিন। এরপর তিনি ক্ষতিগ্রস্ত মার্কেটের কিছু অংশ ঘুরে দেখেন। এ সময় এরশাদের সাথে ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য মো: খালেদ আখতার, দলের কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম নুরু, মার্কেট মালিক সমিতির সভাপতি তালাল আহম্মদ রেজভী প্রমুখ। উল্লেখ্য, সোমবার মধ্যরাতে লাগা ভয়াবহ আগুনে পুড়ে যায় গুলশান-১-এর ডিসিসি মার্কেটের কয়েকশ’ দোকান। রাত থেকে মঙ্গলবার প্রায় সারা দিনের চেষ্টায় ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। ব্যবসায়ীরা অভিযোগ করছেন, পরিকল্পিতভাবে মার্কেটে আগুন দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ