Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গাজীপুরে ট্রাক খাদে চালকসহ নিহত চার

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকায় একটি ট্রাক খাদে পড়ে চালকসহ ৪ জন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ৩টার দিকে বাঘিয়া-রাজাবাড়ী আঞ্চলিক সড়কে ওই দুর্ঘটনা ঘটে। নিহত অন্য তিনজন হলো ওই ট্রাকের শ্রমিক।
নিহতদের মধ্যে গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার আলেক মিয়ার ছেলে ট্রাক চালক সোহেল মিয়া (২৯), রংপুরের বদরগঞ্জ থানার ব্যাঙ্গডুবি এলাকার হরেশ চন্দ্র রায়ের ছেলে সুজন রায় (২৩), একই এলাকার অলিন রায়ের ছেলে দিলিপ রায় (২২) ও রাখাল রায়ের ছেলে কাজল রায় (২৪)। জয়দেবপুর থানার পরিদর্শক মো. মোবারক হোসেন জানান, গাজীপুর সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ডের বাঘিয়া এলাকায় করম মোল্লা ব্রিকস নামক ইটাভাটায় থেকে ওই ভাটার মালিকের ট্রাকে শ্রমিক হিসেবে কাজ করতো সুজন রায়, দিলিপ রায় ও কাজল রায়। রাতে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ইট নামিয়ে ইটভাটায় ফিরছিল ট্রাকটি। এসময় ইট ভাটার পাশে পৌঁছালে ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি গভীর খাদে পড়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলে ওই তিন শ্রমিক
নিহত এবং গুরুতর আহত হন ট্রাক চালক। পরে স্থানীয়রা নিহতদের উদ্ধার করে এবং আহত ট্রাক চালককে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় বেঁচে যাওয়া ট্রাকের আরেক শ্রমিক সুবল চন্দ্র রায় জানান, ট্রাক চালক এবং আমরা ৪ শ্রমিক ট্রাকের ভেতরে চালকের পাশে ঘুমিয়ে ছিলাম। ভাটার পাশে এসে ট্রাকটি হঠাৎ গভীর খাদে পড়ে যায়। আমি কিভাবে যেন ট্রাক থেকে বেরিয়ে আসি। শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের অঅবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, সোহেলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ