Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

খালেদা জিয়া আজ রাত সাড়ে ১১টায় শহীদ মিনারের উদ্দেশ্যে রওয়ানা হবেন

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ২:৪৮ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০১৬

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে যাবেন। এ ব্যাপারে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনুমতি পাওয়া গেছে। এ তথ্য জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য সায়রুল কবীর খান।

তিনি জানান, বেগম খালেদা জিয়া আজ রাত সাড়ে ১১টায় দলের সিনিয়র নেতৃবৃন্দকে নিয়ে গুলশানের কার্যালয় থেকে কেন্দ্রীয় শহীদ মিনারের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। বিএনপি চেয়ারপারসন প্রথম প্রহরে শ্রদ্ধা জানানোর অনুমতির ব্যাপারে গত ১৮ ফেব্রুয়ারি ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান এবং ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাত করেন। দুপুর ২টায় এ সাক্ষাত হয়। ভিসি তাদের জানান, সরকারি কর্মসূচি পালনের পর খালেদা জিয়া প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ