Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ধর্ম মানুষের মগজে সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে আছে

ফুলবাড়িয়ায় এসপি সৈয়দ নুরুল

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ধর্ম মানুষের মগজে সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে আছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।
তিনি বলেন, আমরা সৌভাগ্যবান আমরা পরিপূর্ণ ও পরিশুদ্ধ ইসলাম ধর্মের পরিবারে জন্ম গ্রহণ করেছি। ইসলামে প্রবেশ করতে হলে ঈমান নিয়ে প্রবেশ করতে হবে। আত্মশুদ্ধি এবং আল্লাহর প্রতি আনুগত্য থাকতে হবে সবার আগে। বুধবার রাতে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার জোরবাড়িয়া গ্রামে শাহ আলমিয়া আল-আমিন মোহাইমিনুল ইসলামী এতিমখানায় বার্ষিক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ঐতিহ্যবাহী কাতলাসেন কাদেরিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল ওয়াহাব মাদানীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো: শামসুল আলম খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল খায়ের, উপজেলা আ’লীগের সদস্য মজিবুর রহমান খান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।
ইসলামী সম্মেলনের শুরুতেই উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ, জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ