Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ পৌরকার্যালয়ের সামনে সিএনজি-ট্রাক মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে এক পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছে। গতকাল দুপুর ১২টায় ওই দুর্ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিস গুরুতর আহত ১ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
জানা যায়, ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জগামী সিএনজির সাথে ময়মনসিংহগামী একটি ট্রাকের ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ পৌরসদরের দত্তপাড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে একই পরিবারের চারজনসহ সিএনজি চালক নিহত হয়।
নিহতরা হলেন গৌরীপুর উপজেলার মৃত হোসেন আলীর স্ত্রী ফাতেমা খাতুন (৬৫), পুত্রবধূ মনোয়ারা (৩৫), নাতী সাকিব মিয়া (৮) নাতনী সাত মাসের শিশু খাদিজা ও নান্দাইল উপজেলার চারআনিপাড়ার মৃত মাহতাব উদ্দিনের ছেলে সিএনজি চালক চান মিয়া (৩০)। আহত হলেন মনোয়ারার স্বামী ইসহাক (৪০)। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহতকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে  নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্যে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।
ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) রুহুল আমিন তালুকদার জানান, নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি শম্ভুগঞ্জ এলাকা থেকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ