Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশ এখন দুর্বৃত্ত ও সন্ত্রাসীদের দখলে -মির্জা ফখরুল

এমপি লিটন হত্যার তীব্র নিন্দা

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, দেশ এখন দুর্বৃত্ত ও সন্ত্রাসীদের দখলে। এমপি মনজুরুল ইসলাম লিটন হত্যাকান্ডের ঘটনায় প্রমাণিত হলো, বাংলাদেশের সামাজিক অবস্থা চরম নৈরাজ্যময়।
গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন। তিনি বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি কতটা নাজুক হলে জনপ্রতিনিধিরাও এ ধরনের হত্যাকান্ডের শিকার হতে পারেন, তা সহজেই অনুমেয়। বিএনপি মহাসচিব বলেন, সন্ত্রাসীরা অবৈধ অস্ত্র নিয়ে দাঁপিয়ে বেড়াচ্ছে। কিন্তু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দমনে অসহায়, অথবা তাদের প্রশ্রয় দিতে বাধ্য হচ্ছে। শাসকগোষ্ঠীর দলীয় অঙ্গ সংগঠনগুলোকে বেপরোয়া হওয়ার সুযোগ দেয়ার জন্যই আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে ভয়াবহ ধস নেমেছে। দুষ্কৃতকারীরা যদি রাষ্ট্রীয় আনুকূল্য না পায়, তাহলে তাদের পক্ষে কখনোই  বেপরোয়া হওয়া সম্ভব নয়। এমপি মনজুরুল ইসলাম লিটনকে প্রকাশ্যে কাছ থেকে গুলি করে হত্যা প্রমাণ করে সন্ত্রাসীরা ভয়ানক দুর্ধর্ষ।
বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এমপি লিটন হত্যার তীব্র নিন্দা এবং হত্যার সঙ্গে জড়িত দুষ্কৃতকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ