Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে মীলাদুন্নবী (সা.) কনফারেন্স ও গজল সন্ধ্যা আজ

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস ঃ সিলেটের দক্ষিণ সুরমাস্থ সিলাম শাহী ঈদগায় আজ সোমবার সকাল ১১টা হতে মধ্যরাত পর্যন্ত বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামীয়া ও ঈদে মীলাদুন্নবী (সা.) বাস্তবায়ন কমিটি সিলাম’র একযুগ পূর্তি উপলক্ষে কনফারেন্স ও গজল সন্ধ্যা আজ সোমবার সকাল ১১টায় মোবারক র‌্যালি, দুপুর ২টা  হতে মধ্যরাত পর্যন্ত কনফারেন্স ও গজল সন্ধ্যা অনুষ্ঠিত হবে। কনফারেন্স ও গজল সন্ধ্যায় সভাপতিত্ব করবেন-জালালপুর জালালিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা’র অধ্যক্ষ আল্লামা জফর উদ্দিন মোঃ আব্দুল মুনইম ও বিশিষ্ট সমাজসেবক এবং শিক্ষানুরাগী হাজী মো.আলাউদ্দিন।
কনফারেন্স মাহফিল ও গজল সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বাংলাদেশ আন্জুমানে আল ইসলাহ মুহতারাম সভাপতি আল্লামা হুছাম উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- মুনাজিরে আহলে সুন্নাত, মুফ্তি মুহাম্মদ শাহ্ আলম, ইসলামী আলোচক চ্যানেল আই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- হযরত মাওলানা মাহবুবুর রহমান ছালেহী, মুহাদ্দিস দারুননাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা, ঢাকা।
ইসলামী সঙ্গীত পরিবেশনায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী সঙ্গীত শিল্পী, রিসালাহ্ সাংস্কৃতিক সংসদ’র প্রতিষ্ঠাতা পরিচালক কবি মুজাহিদুল ইসলাম বুলবুল, জালালীয়া শিল্পী গোষ্ঠীর নির্বাহী পরিচালক: সুলতান আহমদ, কাব বিন যোহাইর (রা.) ইসলামী সাংস্কৃতিক ফোরাম বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা সভাপতিÑ সৈয়দ আশরাফুল হোসাইন মঈন, হাফিজ মো. আফজাল হোসেন শাহ্রীয়ার ও হামদ ও নাত পরিবেশন করবেন- কাদ্রিয়া ইসলামী সাংস্কৃতিক ফোরাম, সিলাম ও গোল্ডেন স্টার শিল্পীগোষ্ঠী সিলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ