Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রেল কর্মকর্তাকে আ’লীগ নেতার মারপিট রংপুরে ট্রেন চলাচল বন্ধ

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুর রেলওয়ে স্টেশনে রেলের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মিহির কান্তি গুহকে মারপিট করার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতারের দাবিতে রংপুর থেকে সারাদেশে রেল চলাচল বন্ধ রয়েছে। এতে করে চরম বিপাকে পড়েছেন যাত্রীরা।
জানা গেছে, রংপুর রেল স্টেশনের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মিহির কান্তি গুহ কর্মকর্তাদের নিয়ে গতকাল শনিবার বেলা ১১টার দিকে এশটি বৈঠক করছিলেন। এ সময় রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি ম-ল তার দলবল নিয়ে ঐ কক্ষে যান এবং একটি নতুন ট্রেনের দাবি করেন। বৈঠকরত কর্মকর্তারা বিষয়টি নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে কথা বলার পরামর্শ দিলে এতে তিনি তাদের সাথে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে তুষার কান্তি ম-ল ও তার লোকজন বৈঠকে উপস্থিত রেলের কর্মকর্তাদের ব্যাপক মারপিট করেন। এ ঘটনার প্রতিবাদ এবং অপরাধীদের গ্রেপ্তারের দাবিতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেন রেলের কর্মকর্তা-কর্মচারীরা। পরে একই দাবিতে সারাদেশের সাথে রেল চলাচল বন্ধ করে দেন তারা। এ ঘটনায় চরম বিপাকে পড়েছেন যাত্রীরা।
রংপুর স্টেশনে দায়িত্বরত রেল পুলিশ লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানিয়েছেন, বেলা ১২টা পর্যন্ত রেল চলাচল করেছে। এরপর থেকে বন্ধ আছে। ঘটনাটি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। বিষয়টি নিয়ে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি ম-লের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ