Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে দুর্ধর্ষ সন্ত্রাসী বাসার নিহত

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আহত ৩ পুলিশ, অস্ত্র ও গুলি উদ্ধার
এস এম বাবুল (বাবর) লক্ষ্মীপুর থেকে : লক্ষ্মীপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুর্ধর্ষ সন্ত্রাসী বাসার বাহিনীর প্রধান বাসার নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের কাজ্জালিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় সদর থানা পুলিশের এক এসআইসহ ৩ তিন পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি ও ৫ রাউন্ড গুলিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। আহত পুলিশ সদস্যরা লক্ষ্মীপুর সদর হাপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানায়, শুক্রবার গভীর রাতে সদর উপজেলার কাজ্জাালীপুর গ্রামে একদল ডাকাত ডাকিতর প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদে খবর পেয়ে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে গুলিবিদ্ধ অবস্থায় দুর্ধর্ষ সন্ত্রাসী বাসারকে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে পুলিশ। পরে পুলিশ তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসাপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত বাসারে বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, হত্যা ও পুলিশের ওপর হামলার অভিযোগে সদর থানায় ১৫টি মামলা রয়েছে। নিহত বাসার ওই ইউনিয়নের সোনাপুর গ্রামের সৈয়দ আহম্মেদ এর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ