Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘন কুয়াশায় গাড়ির গতি সীমিত রাখুন : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গাড়ি চালকদের অনুরোধ করে বলেছেন, সারাদেশে এখন প্রচ- কুয়াশা পড়ছে। ঘন কুয়াশার মধ্যে জনস্বার্থে গাড়ি চালকরা যেন গতি সীমিত রেখে গাড়ি চালান। এব্যাপারে মালিকরাও যেন চালকদের কাউন্সিল করেন। এখন কুয়শাজণিত কারণে বেশির ভাগ সড়ক দুর্ঘটনা ঘটছে। মন্ত্রী সারা দেশের প্রকৌশলীদের নির্দেশ দিয়ে বলেন, এপ্রিল মাস থেকে বর্ষা শুরু হয়। বর্ষায় সংস্কার ও উন্নয়ন কাজ করা যায় না। তাই এখনই যে সব রাস্তায় উন্নয়ন ও সংস্কার কাজ করা প্রয়োজন সেগুলি দ্রুত টেন্ডার প্রক্রিয়া শেষ করে বর্ষায় আগে কাজ শেষ করার নির্দেশ প্রদান করেছেন।
তিনি শুক্রবার বিকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চারলেন প্রকল্পের কাজের পরিদর্শনে এসে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ডি এ কে এন নাহিন রেজা, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সবুরসহ সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ