Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আত্মঘাতী হামলাকারীদের ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে : আইজিপি

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : জঙ্গিদের আত্মঘাতী হামলাকারীদের ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম।
তিনি বলেন, দেশ থেকে জঙ্গি নির্মূল করতে হলে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে। নতুন করে যাতে কেউ জঙ্গি তৎপরতায় জড়িত হতে না পারে সে জন্য প্রত্যেক পরিবারকে তাদের সন্তানের প্রতি সচেতন হতে হবে।
শুক্রবার দুপুরে ময়মনসিংহ জেলার পুলিশ সুপারের কার্যালয় ও অফিসার্স মেস-১’র ভিত্তিপ্রস্তর স্থাপন, সিসি ক্যামেরা নেটওয়ার্ক, অত্যাধুনিক কন্ট্রোল রুম ও মিডিয়া সেন্টারের উদ্বোধন ও আলোচনা সভা শেষে স্থানীয় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুলাহ আল মামুন।
এ সময় অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) মোহাম্মদ নূরে আলম, কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আল-আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।
অচিরেই আতœঘাতী হামলাকারীদের আইনের আওতায় নিয়ে আসা হবে জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেন, ইংরেজি নববর্ষে রাজধানীসহ দেশের বড় শহরগুলোতে বিশেষ নিরাপত্তা ব্যাবস্থা নেয়া হয়েছে।
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম বলেন, অপরাধ নিয়ন্ত্রণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ৬৫ কিলোমিটার এবং শহরজুড়ে গুরুত্বপূর্ণ স্থানগুলো সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হয়েছে এবং অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে সিসি টিভি কন্ট্রোলরুম করা হয়েছে।
পরে আইজিপি বিকেলে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ