Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্স লিমিটেডের আইপিও’র ইস্যু ম্যানেজার নিযুক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪৩ পিএম

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডকে লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্স লিমিটেডের আসন্ন আইপিও-এর ইস্যু ম্যানেজার হিসেবে নিযুক্ত করা হয়েছে। লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্স লিমিটেড বাংলাদেশ ব্যাংক কর্তৃক লাইসেন্সপ্রাপ্ত বহুজাতিক আর্থিক প্রতিষ্ঠান। লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্সের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তানজিম আলমগীর এবং লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সিইও কান্তি কুমার সাহা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং লঙ্কান অ্যালায়েন্স ফাইন্যান্স লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান জওহর রিজভী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও, এটিএম তাহমিদুজ্জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি, মোহাম্মদ রহমত পাশা, এমডি ও সিইও, ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড এবং শেখ মোহাম্মদ রাশেদুল হাসান, এমডি ও সিইও, ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড সহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড দেশের শীর্ষস্থানীয় ইনভেস্টমেন্ট ব্যাংকগুলির মধ্যে অন্যতম। সূচনা লগ্ন থেকেই ইনভেস্টমেন্ট ব্যাংকিং এর প্রতিটি ক্ষেত্রে ইউসিবি ইনভেস্টমেন্ট সাফল্যের সাথে যোগ্যতার প্রমাণ দিয়ে আসছে। উল্লেখ্য , ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড গত বছর তার অসামান্য ব্যবসায়িক কার্যক্রমের জন্য জাতীয় এবং আন্তর্জাতিক উভয় স্বীকৃতি অর্জন করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ