Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

থানায় অভিযোগ দেয়ার ৩ দিন পর প্রতিপক্ষের হামলায় বাদী নিহত

ফোন দিলেও পুলিশ আসেনি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি নিয়ে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় মোসলেম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। এদিকে তার মৃত্যুর জন্য পুলিশকে দায়ী করছেন নিহতের স্ত্রী সাহেরা।

তিনি বলেন, গত ২১ ফেব্রুয়ারি থেকে আমরা থানায় ঘুরেছি একটি লিখিত অভিযোগ নিয়ে। পরে সেটি থানায় দিয়েছি। কিন্তু থানায় অভিযোগ দেয়ার পরও কেউ আমাদের এখানে আসেনি। যদি পুলিশ আসতো এটার একটা সমাধান হতো। আমি সেই অভিযোগের কাগজ এখনো হাতে নিয়ে ঘুরছি। আমি ও আমার মেয়ে ঘটনার সময় বার বার ফোন দিয়েছি পুলিশকে। কেউ আসেনি। যদি পুলিশ আসতো আজ আমার স্বামী মারা যেতেন না। শুক্রবার দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের সালমদী নয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘন্টাব্যাপী এই সংঘর্ষে গোটা এলাকা রণক্ষেত্র পরিণত হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। পরে রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোসলেম মিয়া মারা যান। এই ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

একাধিক সূত্র জানায়, গত ২১ ফেব্রুয়ারি বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ থানায় দিয়েছেন মোসলেম। তার অভিযোগটি গ্রহণ করে সেটি পুলিশের উপ-পরিদর্শক ইমরানের কাছে তদন্তের জন্য ও ব্যবস্থা গ্রহণের জন্য দেয়া হয়। কিন্তু এ ব্যাপারে পরবর্তীতে আর নেয়া হয়নি কোনো পদক্ষেপ। এর মধ্যেই শুক্রবার সংঘর্ষের ঘটনায় মৃত্যু হয় মোসলেমের।

২১ ফেব্রুয়ারির অভিযোগে মোসলেম জানিয়েছিলেন, ‘প্রতিপক্ষ খারাপ প্রকৃতির লোক। আমাকে আক্রমণ করতে পারে। আমাকে মেরে ফেলতে পারে।’ অবশেষে সত্যিই তিনি মারা গেলেন। আড়াইহাজার থানার উপ-পরিদর্শক ইমরান অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কাছে কোনো অভিযোগ দেয়নি।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার বলেন, হত্যা মামলার বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ২১ ফেব্রুয়ারিতে কোনো অভিযোগ দিয়েছে কিনা তা আমার জানা নেই।



 

Show all comments
  • সত্য কথা ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৬ এএম says : 0
    আড়াইহাজার থানা, আড়াইহাজার থানাধীন গোপালদী ফাড়ির দুর্নীতি আর দ্বায়িত্বে অবহেলার কথা কি আর বলবো.. আমরা নিজেরা এমন ভাবে হয়নরানির শিকার হয়ে আসছি.... জমিজমা নিয়ে হয়রানি, বেদখল, কোর্টে মামলা.... কোর্ট থেকে অর্ডার আসার পড়েও পুলিশের সেটার ফলোআপে গড়িমসি, ঘুষ নিয়ে মিথ্যা তদন্ত রিপোর্ট দেয়া.. মামলা খারিজ করে দেয়া... যতরকম অন্যায় অবিচার সবকিছুই চলতেসে ....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ