Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনসভাস্থলে প্রধানমন্ত্রী, জনতার ঢল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৩ এএম | আপডেট : ৪:০৭ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩

কোটালীপাড়ায় মিছিলে-স্লোগানে মুখরিত জনসভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কানায় কানায় পরিপূর্ণ জনসভাস্থলে দুপুর সাড়ে ১২টার দিকে পৌঁছান তিনি। এসময় নেতাকর্মীরা তাকে স্লোগান দিয়ে জনসভাস্থলে স্বাগত জানান।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ভাঙারহাট এলাকা মুখরিত হয়ে উঠেছে। উৎসবের আমেজে নেতাকর্মী ও সাধারণ মানুষ মিছিল সহকারে জনসভাস্থলে আসছেন।
শনিবার সকাল ৮ টা থেকে প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ভাঙারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠের নির্বাচনী জনসভায় নেতাকর্মী ও সাধারণ মানুষ প্রবেশ শুরু করেন। সকাল ৯ টার আগেই জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।
জনসভার স্থল ছাপিয়ে প্রায় ৫ কিলোমিটার এলাকা জনসমুদ্রে পরিণত হয়েছে। সকাল ৯ টায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর জনসভা শুরু হয়।
৪ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকায় জনসভা করছেন তাই তাকে এক নজর দেখতে জড়ো হয়েছেন লাখ লাখ মানুষ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ