Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত কোটালীপাড়াবাসী

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে আজ প্রস্তুত কোটালীপাড়া উপজেলার মানুষ। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতোমধ্যে তারা সব ধরনের প্রস্তুতি গ্রহন করেছেন।
তারা বলেছেন, উনার কাছে আমাদের কোনো চাওয়া পাওয়ার নেই। কারণ তিনি কোটালীপাড়াসহ সারা বাংলাদেশে যে উন্নয়ন করেছেন তাতে আমরা তার উপরে প্রচন্ড খুশি। শুধু তাকে সামনা-সামনি একনজর দেখার অপেক্ষায় অধির আগ্রহে তাকিয়ে আছি।

আজ প্রধানমন্ত্রী আসার খবরে কোটালীপাড়া উপজেলার স্বর্স্তরের মানুষের মধ্যে উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। তারা তাদের নেত্রী শেখ হাসিনা আসবেন বলে বাড়িঘর পরিস্কার পরিছন্ন করেছেন। কেউ কেউ বলছেন, তিনি আমাদের ঘরের মেয়ে ঘরে আসছেন। তার রাস্ট্রীয় কাজে কর্মস্থলে ব্যস্ত থাকতে হয়, তাই তিনি দীর্ঘদিন ধরে আমাদের মাঝে আসতে পারেন না। এবার আসছেন আমাদের মাঝে সরাসরি দেখতে পাবো এটাই বড় আনন্দ।
গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া সংসদীয় আসনের এমপি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটা তার নিজ নির্বাচনী এলাকা। এখান থেকে তিনি বিপুল ভোটে নির্বাচিত হয়ে এমপি এবং দেশের প্রধানমন্ত্রী হন। তার আজকের জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে কাজ করে যাচ্ছে কোটালীপাড়া আওয়ামী লীগ। ইতোমধ্যে রাস্তাঘাট পরিস্কার পরিছন্ন করার কাজ সম্পন্ন হয়েছে। রাস্তার দুপাশে শোভা পাচ্ছে নেতাকর্মিদের তোরণ এবং ব্যানার ফেস্টুন। নেয়া হয়েছে কয়েকস্তরের নিরাপত্তা ব্যবস্থা।

উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে তিনি আজ জনসভায় প্রধান অতিথির বক্তব্য দিবেন। বিশাল আকৃতির নৌকার আদলে মঞ্চ তৈরি করা হয়েছে। চারিদিকে সাজসজ্জার মাধ্যমে দৃষ্টি নন্দন করা হয়েছে সমাবেশস্থল। সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমর চাঁদ মৃধা খোকন বলেন, প্রধানমন্ত্রীকে বরণ করতে সাদুল্লাপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ প্রস্তুত রয়েছে এবং তাকে একনজর সামনা-সামনি দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে সবাই। আগামী নির্বাচনে আবার দেশের প্রধানমন্ত্রী হয়ে সরকার পরিচালনা করতে পারেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের মাঝে আসবেন। এজন্য আমরা আনন্দিত। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সকল ধরনের প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। তার এই জনসভা জনসমুদ্রে পরিণত হবে এবং স্বরণকালের জনসভা হিসেবে চির স্মরণীয় হয়ে থাকবে বলে মনে করেন নেতা-কর্মীরা।



 

Show all comments
  • Masud Rana ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৩ এএম says : 0
    সরকারি ভাবে কয়েকটা কারখানা যদি কোটালীপাড়ায় হতো তাহলে কোটালীপাড়ার যুবক দের বেকারত্ব দূর হতো
    Total Reply(0) Reply
  • LeiSGIO ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৫ এএম says : 0
    Medicines prescribing information. Brand names. lyrica All what you want to know about medicament. Get information here.
    Total Reply(0) Reply
  • Mirajul Islam ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৬ এএম says : 0
    কোটালীপাড়ার মানুষ স্মার্ট সেবা পায় সেদিকে একটু খেয়াল রাখতে বলবেন নেতা/চেয়ারম্যান গন এটা তুলে ধরবেন বিশেষ করে হাসপাতালের মানহীন সেবার চিত্র তুলে ধরার জোর দাবি জানাই
    Total Reply(0) Reply
  • Md Ali Azgor ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৩ এএম says : 0
    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় আগমন যেন অনেকদিন পর মেয়ে যখন বাপের বাড়ি আসে তখন বাড়ির লোক যেমন খুশি হয়, কোটালীপাড়াবাসী ঠিক সেরকম আনন্দ উপভোগ করছে
    Total Reply(0) Reply
  • Sanowar Hasan ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪২ এএম says : 0
    সরকার কে জনগণের সব টাকা হিসাব দিতে হবে ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply
  • Rabbul Islam Khan ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৬ এএম says : 0
    দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে আমরা কোটালিপাড়াবাসী আনন্দিত তবে আমাদের কিছু দাবি মেনে নিলে আমরা আরো বেশি আনন্দিত হবো।
    Total Reply(0) Reply
  • Mirajul Islam ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৬ এএম says : 0
    কোটালীপাড়ার মানুষ স্মার্ট সেবা পায় সেদিকে একটু খেয়াল রাখতে বলবেন নেতা/চেয়ারম্যান গন এটা তুলে ধরবেন বিশেষ করে হাসপাতালের মানহীন সেবার চিত্র তুলে ধরার জোর দাবি জানাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ