Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এদেশে ধর্মীয় শিক্ষা সঙ্কোচনের চক্রান্ত সফল হবে না

জমিয়তে উলামায়ে ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শাইখুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম বলেন, দেশ-জাতি, ইসলাম ও মুসলমান এবং ইসলামী সভ্যতা ও সংস্কৃতি রক্ষায় ছাত্র জমিয়ত নেতাকর্মীদের সাহসী ও সময়োপযোগী ভূমিকা পালন করতে হবে। ইসলামের দুশমনরা ধর্মীয় শিক্ষা সঙ্কোচন করে আগামী প্রজন্মকে নাস্তিক বানাতে চায়। মুসলমানদের ঈমান-আক্বিদা থাকাবস্থায় এদেশে ধর্মীয় শিক্ষা সঙ্কোচনের চক্রান্ত সফল হবে না। ছাত্র জমিয়ত বাংলাদেশ এর ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার রাজধানীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলন ও নবীন আলেমদের সম্মাননা প্রদান করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নিজাম উদ্দিন আদনানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন, জমিয়তের সিনিয়র সহ-সভাপতি ও ছাত্র জমিয়তের প্রতিষ্ঠাকালীন সভাপতি মুফতি শেখ মুজিবুর রহমান, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মুফতি জাকির হোসাইন খান, মাওলানা আব্দুল হক কাওসারী, মাওলানা ওয়ালিউল্লাহ আরমান, মুফতি আতাউর রহমান খান, মুফতি আবু সাঈদ, মাওলানা সোহাইল আহমদ। অনুষ্ঠানে এবছর দাওরায়ে হাদীস সম্পন্নকারী নবীন আলেমদের সম্মাননা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ