Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জা ফখরুল হাসপাতালে ভর্তি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১০ পিএম | আপডেট : ৫:১৬ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অসুস্থ অবস্থায় জরুরিভাবে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, মির্জা ফখরুল ইসলামকে ইউনাইটেড হাসপাতালের কার্ডিওলজি বিভাগের অধ্যাপক মোমিনুজামানের অধীনে ভর্তি করা হয়েছে। এখন তার কিছু পরীক্ষা-নীরিক্ষা করানো হচ্ছে।

চিকিৎসাধীন মির্জা ফখরুল ইসলামকে দেখতে ইতোমধ্যে হাসপাতালে গেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন ও নির্বাহী কমিটির সদস্য সাঈদ সুরা। এছাড়া বাবা মির্জা ফখরুলকে দেখতে হাসপাতালে এসেছেন ছোট মেয়ে মির্জা মাশরুম ও তার স্বামী।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ছিলেন মির্জা ফখরুল। সেখানেই হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। পরে তাকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। প্রসঙ্গত, চলতি মাসে সিঙ্গাপুর থেকে সস্ত্রীক চিকিৎসা নিয়ে আসেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ