Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাহুতে বিয়ের সনদ

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০২ এএম

ভালোবাসা দিবসে স্ত্রীকে চমকে দিতে স্বামী তার কব্জিতে বিয়ের সার্টিফিকেট খোঁদাই করে নিয়েছেন। হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন। মধ্য থাইল্যান্ডের একটি ট্যাটু পার্লার ব্যবহারকারীদের তাদের অনন্য প্রকল্প সম্পর্কে বলার জন্য সোশ্যাল মিডিয়ায় নিয়েছিল। প্রশ্নবিদ্ধ প্রকল্পটি একটি প্রকৃত শংসাপত্র-আকারের ট্যাটু যা ওয়াল নামে একজন ৩৪ বছর বয়সী ব্যক্তি তার কব্জিতে অঙ্কণ করেন।
পার্লারের মতে, ওয়াল তার স্ত্রীকে ভালোবাসার এ অনন্য টোকেন দিয়ে চমকে দিতে চেয়েছিলেন। তাই তিনি ট্যাটু শিল্পীর কাছে তার বিয়ের সার্টিফিকেট তার হাতে স্থায়ীভাবে ট্যাটু করাতে অনুরোধ করেন।
লোকটি শংসাপত্রের জন্য লতা গুঁড়ো করে এবং তার হাতে নীল রঙের একটি সিলও তৈরি করে।
এ প্রসঙ্গে ওয়াল বলেন, ট্যাটুটি আমার জন্য একটি অনুস্মারক যে, যখনই আমাদের মধ্যে মারামারি বা মতানৈক্য হয়, আমি আমার হাতের দিকে তাকাই এবং আমার সেই দিনগুলোর কথা মনে পড়ে যখন আমরা দুজনেই আবেগপ্রবণ ছিলাম এবং একে অপরের প্রতি ভালবাসায় পাগল ছিলাম।
তিনি আরো বলেন, এটি করলে তার অহংবোধ হ্রাস পাবে, সবকিছু সহনীয় হবে। যার কারণে আমাদের পরিবার সুখী হবে এবং সন্তানরা সফলভাবে বেড়ে উঠবে। সূত্র : জে এন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ