Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আইএসপি এসোসিয়েশন ও শমরিতা হাসপাতালের মধ্যে স্বাস্থ্য পরিষেবার চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৫ পিএম

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) ও শমরিতা হাসপাতালের মধ্যে চিকিৎসা ও হাসপাতালে ভর্তি পরিষেবার জন্য একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গত বুধবার আইএসপিএবি’র অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শমরিতা হাসপাতালের পক্ষে ডা. এ বি এম হারুন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, মো. আনোয়ার হোসেন হেড অব ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লায়েন্স ও মো. জাহিদুল ইসলাম, সিএফও এবং আইএসপিএবি এর পক্ষে সাধারণ সম্পাদক নাজমুল করিম ভূঁইয়া, প্রধান নির্বাহী মেজর মো. এনামুল হক (অব:) ও অফিস সেক্রেটারি বিজয় কুমার পাল সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

উভয় পক্ষই চিকিৎসা সেবার জন্য একটি চুক্তি করতে তাদের ইচ্ছুকতা প্রকাশ করেছে যেখানে শমরিতা হসপিটাল লিমিটেড (এসএইচএল) আইএসপিএবি'র সদস্যবৃন্দ, অধীনস্থ কর্মকর্তা-কর্মচারী এবং তাদের স্ত্রী, সন্তান ও অংশীদারসহ পরিবারবর্গকে দেশব্যাপী শমরিতা হসপিটাল লিমিটেডের যেকোনো আউটলেট থেকে চিকিৎসা সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ হয়।

আইএসপিএবি এবং শমরিতা হাসপাতাল লিমিটেড (এসএইচএল) এর মধ্যে স্বাক্ষরিত চুক্তি অনুযায়ী এসএইচএল প্রথম ট্র্যাকে অ্যাসোসিয়েশনের সদস্য কর্মকর্তা-কর্মচারী ও পরিবারবর্গ সব ধরনের চিকিৎসা পরিষেবা বিশেষ ছাড় এ প্রদান করার প্রতিশ্রæতি দিয়েছে। এরমধ্যে ইনডোর রোগীদের জন্য: রুম ভাড়ার জন্য ২০% ছাড়। তদন্তের জন্য ২৫% ছাড়। অস্ত্রোপচার দলের জন্য ২০% ছাড়। সার্ভিস চার্জে ৫০% ছাড়। আউটডোর রোগীদের জন্য: সমস্ত তদন্তে ২৫% ছাড়। জরুরী পরামর্শে ২০% ছাড়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ