Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিছিয়ে পড়া মানুষের সেবায় বিত্তবানদের নৈতিকভাবে এগিয়ে আসার আহবান ড. হোসেন জিল্লুর রহমানের

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩৭ পিএম

পিছিয়ে পড়া মানুষের সেবায় বিত্তবানদের নৈতিকভাবে এগিয়ে আসার
আহবানের মধ্য দিয়ে কেরণীগঞ্জে আজ বুধবার সিজেডএম কিডনি ডায়ালাইসিস ও ট্রান্সপ্লান্ট সেন্টার’র আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তত্ববধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও পিপিআরসি’র এক্সিকিউটিভ চেয়ারম্যান ড. হোসেন জিল্লুর রহমান। সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট (সিজেডএম) এর চেয়ারম্যান নিয়াজ রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের চেয়ারম্যান সেক. নাসির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ এফএমসিজি লি. এর প্রতিষ্ঠাতা সেক. আজিজ উদ্দিন, প্রাক্তন স্বাস্থ্য সচিব ও সিজেডএম এর এক্সিকিউটিভ কমিটির আহবায়ক এ এম এম নাসির উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন সিজেডএম এর প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ আইয়ুব মিয়া এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সিজেডএম কিডনি ডায়ালাইসিস ও ট্রান্সপ্লান্ট সেন্টার’র পরিচালক অধ্যাপক ডা. মো. তৌহিদ হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ড. হোসেন জিল্লুর রহমান বলেন আমাদের নৈতিকভাবেই পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করা উচিত। যাকাত একটি মৌলিক ইবাদত হিসেবে সে নৈতিকতার কথা আমাদের স্মরণ কর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ