Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জেসিআই ঢাকা ইমপ্যাক্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৩২ পিএম
আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের নতুন লোকাল অর্গানাইজেশন জেসিআই ঢাকা ইমপ্যাক্ট উদ্বোধন করা হয়েছে।
 
গত রবিবার (০৫ ফেব্রুয়ারি ২০২৩) রাজধানীর বনানী ক্লাবে  আয়োজিত আড়ম্বরপূর্ণ  এক  অনুষ্ঠানের মাধ্যমে জেসিআই ঢাকা ইমপ্যাক্ট -এর কার্যক্রমের শুভ সূচনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট মো. জিয়াউল হক ভূঁইয়া।
 
এছাড়াও জেসিআই বাংলাদেশের ডেপুটি প্রেসিডেন্ট ইমরান কাদির, সেক্রেটারি জেনারেল কামরুল ইসলাম চৌধুরী, এবং বাংলাদেশ ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ফজলে মুনিম সৈকতসহ জেসিআই বাংলাদেশের ভাইস প্রেসিডেন্টরা ও অন্যান্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
অনুষ্টানে সবার সম্মতিক্রমে নাসের মহসিনকে  জেসিআই ঢাকা ইমপ্যাক্ট-এর প্রতিষ্ঠাতা লোকাল প্রেসিডেন্ট হিসেবে ঘোষনা করা হয়। এছাড়াও মাসরুর মাহমুদ শুভ, লোকাল এক্সিকিউটিভ প্রেসিডেন্ট, মো: সাইদুল ইসলাম ও মো: ফরহাদ হোসেনকে  লোকাল ভাইস প্রেসিডেন্ট-এর দায়িত্ব প্রদান করা হয়। অন্যান্যদের মধ্যে মো. শাফায়েত হাসান, লোকাল সেক্রেটারী জেনারেল, মো: শাহরিয়ার ইমরান, লোকাল ট্রেজারার,  রোমানা আকতার ইতি, লোকাল জেনারেল লিগ্যাল কাউন্সিল, ইমাম হোসেন আলিফ, লোকাল ট্রেইনিং কমিশনার, নাভিদ মাহফুজ, লোকাল ডিরেক্টর এবং খন্দকার রাহাত হাসানকে লোকাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।
 
উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাজীবী ও নেতৃত্ব স্থানীয়দের নিয়ে গঠিত একটি আন্তর্জাতিক সংগঠন। ১৯১৫ সালে প্রতিষ্ঠিত এই আন্তর্জাতিক সংগঠনের সদর দপ্তর মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের সেইন্ট লুইসে অবস্থিত। বিশ্বের ১২৪ টিরও বেশি দেশে কাজ করে এই সংগঠনটি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ