Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেলটেকের এমডি তানভীর গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিন অ্যাওয়ার্ডে দেশসেরা ইয়ং বিজনেস লিডার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৪৯ পিএম

যুক্তরাজ্যভিত্তিক গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিন আয়োজিত ‘গ্লোবাল ব্র্যান্ড অ্যাওয়ার্ডস ২০২২’-এ বাংলাদেশের সবচেয়ে প্রেরণাদায়ী তরুণ ব্যবসায়ী নেতা তথা ‘মোস্ট ইন্সপায়ারিং ইয়ং বিজনেস লিডার, বাংলাদেশ’ নির্বাচিত হয়েছেন শেলটেক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানভীর আহমেদ। ব্যবসায়িক উদ্যোক্তা হিসেবে বাংলাদেশের অর্থনীতি ও কর্মসংস্থানে অবদানের জন্য তাকে এ অ্যাওয়ার্ড দেয়া হয়।

বিশ্বের নেতৃস্থানীয় ব্র্যান্ড ও দক্ষ উদ্যোক্তাদের নেতৃত্ব, পণ্য উৎপাদন ও বিতরণে প্রযুক্তি সংযোজন এবং অর্থনীতিতে বিশেষ ভূমিকা রাখার স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দিয়ে থাকে গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিন। অ্যাওয়ার্ড পাওয়ার পর প্রতিক্রিয়ায় শেলটেক গ্রুপের এমডি বলেন, গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিনের ‘মোস্ট ইন্সপায়ারিং ইয়ং বিজনেস লিডার, বাংলাদেশ’ অ্যাওয়ার্ড পেয়ে আমি শ্রদ্ধাবনত ও সম্মানিত বোধ করছি। এ স্বীকৃতি আমার জন্য অনেক বড় বিষয়, যা আমার কঠোর পরিশ্রম, আত্মত্যাগ এবং উদ্ভাবন, পণ্যের মান ও কাস্টমার সার্ভিসের প্রতি একাগ্রতার প্রতিদান।

শেলটেক গ্রুপে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি এনভয় লিগ্যাসি গ্রুপ এবং এনভয় টেক্সটাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কাজ করছেন তানভীর আহমেদ। তিনি বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ) ও ঢাকা মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এমসিসিআই) পরিচালক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ