Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসেনি

কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী

ব্রাহ্মনপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ এমন একটি দল যারা বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসে নাই। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্ব দরবারে একটি উন্নত রাষ্ট্র হিসেবে স্থান করে নেবে। আপনারা নৌকা মার্কায় ভোট দিলে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। আমরা আর পেছনে ফিরে যাবনা। আমরা আলোকিত হব। আওয়ামী লীগ এমন একটি দল যারা ক্ষমতায় আসে জনগণের ভোটের মাধ্যমে। তিনি গতকাল কুমিল্লা জেলার দড়িয়ারপাড় ঈদগা মাঠে বুড়িচং ব্রাহ্মণপাড়া দড়িয়ার পার ঈদগাহ কমপ্লেক্সের উন্নয়ন কাজের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি সারা বাংলাদেশ ঘুরে বেড়িয়েছি। আমরা জঙ্গি উত্থান দেখেছি, আমরা আর জঙ্গি উত্থান দেখতে চাই না। আমরা অগ্নি সন্ত্রাস জঙ্গিবাদ এগুলো থেকে আমরা আলোকিত বাংলাদেশে এসেছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবে নৌকা মার্কা নিয়ে জয়যুক্ত হবে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আবুল হাসান খান এমপি, কুমিল্লা জেলা প্রশাসক শামীম হোসেন, কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান, বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাখ হায়দার, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যা এম এ জাহের, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ