Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মুফতি ইজহারের মুক্তি লাভ

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো ঃ নেজামে ইসলাম পার্টির সভাপতি ও ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, চট্টগ্রামের লালখান বাজারস্থ জামিয়াতুল উলুম আল-ইসলামীয়ার প্রতিষ্ঠাতা আল্লামা মুফ্তি ইজহারুল ইসলাম চৌধুরী গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি লাভ করেছেন। জেল গেইটে ইসলামী ঐক্যজোট নেজাম ইসলামী পার্টি ও হেফাজতে ইসলামসহ বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে লালখান বাজারস্থ জামেয়াতুল উলুম আল-ইসলামীয়ায় এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়।
এতে সভাপতিত্বে করেন জামেয়ার শিক্ষা পরিচালক আল্লামা মুফ্তি হারুন ইজাহার চৌধুরী। সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আল্লাম মুফ্তি ইজহারুল ইসলাম চৌধুরী বলেন, নাস্তিকরা মহান আল্লাহ ও রসূলের (সা.) শানে বেয়াদবি করেছে কিন্তু এদেশের আলেম-ওলামারা তার প্রতিবাদ করার কারণে আল্লাহ পাকের গজব থেকে দেশবাসী রক্ষা পেয়েছে। নাস্তিক মুরতাদদের বিরোদ্ধে সোচ্চার হওয়া ঈমানি দায়িত্ব।
তিনি বলেন, ঈমানি দায়িত্ব পালনের কারণে আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। যত মামলা-হামলা আসুক না কেন ঈমান, আকিদা থেকে এক কদমও পিছপা হবো না ইনশা আল্লাহ। সত্যের জয় একদিন হবেই। সংবর্ধনা সভা পরিচালনা করেন ঢাকা আরমানিটোল মিজবাহুল উলুম মাদরাসার অধ্যক্ষ আল্লামা মুছা বিন ইজহার, সভায় বক্তব্য রাখেন আল্লামা মুফ্তি রহিম উদ্দিন প্রমুখ।
এদিকে কারানির্যাতিত আল্লামা মুফ্তি ইজহারুল ইসলাম চৌধুরী মুক্তি লাভ করায় আল্লামা মুফ্তি আবদুল মালেক হালিম, ঢাকা মহানগর হেফাজত ইসলামের সভাপতি আল্লামা নূর হোসেন কাসেমী, আল্লামা জোনাইদ আল হাবিব, আল্লামা সরোয়ার কামাল আজিজি, নেজামী ইসলামী পার্টির সহ-সভাপতি আবদুর রহমান চৌধুরী, হেফাজত ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা মীর ইদ্রিস, নাসির উদ্দিন মুনির প্রমুখ নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ