Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশে এলো ফাস্ট্র্যাকের স্মার্ট অডিও

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১৪ পিএম

ভারতের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ফাস্ট্র্যাকের স্মার্ট অডিও এখন বাংলাদেশে। সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল ৬ -এর বি ব্লকে প্রথমে গেজেট অ্যান্ড গিয়ারের শো রুমে এবং পরে সেলেক্সট্রা লাইফস্টাইলের শোরুমে আনুষ্ঠানিকভাবে অডিও প্রোডাক্টগুলো উন্মোচন করা হয়। বাংলাদেশে ফাস্ট্র্যাকের একমাত্র পরিবেশক/চ্যানেল পার্টনার হলো সেলেক্সট্রা লিমিটেড। কোম্পানিটির হাত ধরেই বাংলাদেশে পা রাখলো ফাস্ট্র্যাক।

উভয়স্থানে ফাস্ট্র্যাকের স্মার্ট অডিও প্রোডাক্টগুলো উন্মোচন করেন টাইটানের বাংলাদেশ বিজনেস হেড সঞ্জয় ভট্টাচার্য। এছাড়া উপস্থিত ছিলেন ফাস্ট্র্যাকের মল্লিকার্জুন পাতিল, সেলেক্সট্রা লাইফস্টাইল শপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত, সেলেক্সট্রা লিমিটেডের ভাইস চেয়ারম্যান রিয়াজুল ইসলাম ও হেড অব সেলস মামুন খান। আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী রাফে আল হাসান রাফা, টেক রিভিউয়ারদের মধ্যে টেক থিয়েটারের শাহনাজ আকতার, এটিসির আশিকুর রহমান তুষার এবং টিটিপির ওয়াহিদুর রহমান।

অনুষ্ঠানে সঞ্জয় ভট্টাচার্য তার বক্তব্যে বলেন, আমাদের লক্ষ্য গ্রাহক যাতে বেস্ট প্রাইসে বেস্ট প্রোডাক্ট পায়। আমরা বাংলাদেশে এসেছি গ্রাহকের পছন্দ জানতে। এরপর সেই পছন্দ অনুযায়ীই পণ্য আসবে। তিনি বলেন,ফাস্ট্র্যাকের বিভিন্ন পণ্য পর্যায়েক্রমে বাংলাদেশে আসবে। রোজার আগেই তা দেখা যাবে। আর যাত্রা শুরু হলো স্মার্ট অডিও পণ্য দিয়ে।

সাকিব আরাফাত বলেন, জনপ্রিয় ফাস্ট্র্যাক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। এখন থেকে ফাস্ট্র্যাক ব্র্যান্ডের অডিও আইটেমগুলো আমাদের অনলাইন এবং অফলাইনে সবসময় পাওয়া যাবে। টাইটান কোম্পানি লিমিটেডের জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড ফাস্ট্র্যাক তরুণদের কাছে সবচেয়ে জনপ্রিয় হিসেবে পরিচিত। আর টাইটানের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক আমাদের জন্য অনেক বড় প্রাপ্তি।

সেলেক্সট্রার পক্ষ থেকে জানানো হয়, এই পণ্যগুলোর বাজারমূল্য হবে ২ থেকে ৯ হাজার টাকার মধ্যে। এর পণ্যগুলো দেশের বিভিন্ন অনলাইন এবং অফলাইন রিটেইল শপে পাওয়া যাবে। আর অনলাইন শপগুলোর মধ্যে রয়েছে সেলেক্সট্রাডটকমডটবিডি, দারাজ, পিকাবু, রবি অনলাইন ইত্যাদি আর অফলাইন শপের মধ্যে রয়েছে, সেলেক্সট্রা লাইফস্টাইল শপ, গেজেট অ্যান্ড গিয়ার, স্টারটেক ও রায়ানস ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ