Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুখ্যমন্ত্রীকে জুতা উপহার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৭ এএম

তেলেঙ্গানায় ঘটেছে আজব কাÐ! সে রাজ্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও-কে জুতা উপহার দিয়ে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন ওয়াইএসআর তেলঙ্গানা পার্টির নেত্রী ওয়াইএস শর্মিলা। গতকাল হায়দরাবাদে সাংবাদিকদের সামনে সেই জুতা তুলে ধরে দেখানও নেত্রী। বলেন, ‘আজ, আমি কেসিআরকে চ্যালেঞ্জ করছি। এ জুতা আমি তাকে উপহার হিসাবে দিয়েছি। আমি তাকে আহবান জানাচ্ছি, উনি আমার সঙ্গে আসুন, আমাদের মিছিলে শামিল হোন’।

এর পাশাপাশি শর্মিলার এ-ও আশ্বাস, ‘আপনার পায়ের মাপ অনুযায়ীই এই জুতো কিনেছি। বিলও সঙ্গে দেয়া রয়েছে। জুতো অপছন্দ হলে বদলে নিতে পারেন’।
অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডির বোন হলেন এ শর্মিলা। বর্তমানে তেলঙ্গানার মানুষের দারিদ্র্য, সমস্যা ইত্যাদিকে ইস্যু করে তেলঙ্গানায় ‘প্রজাপ্রস্থানম পদযাত্রা’ শুরু করছেন তিনি।

সে যাত্রাতেই যোগ দেওয়ার জন্য তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকে আমন্ত্রণ জানিয়েছেন ওয়াইএসআর নেত্রী। আর শর্মিলার এ উপহার নিয়েই শুরু হয়েছে বিতর্ক। মুখ্যমন্ত্রীকে জুতো উপহার দিয়ে শর্মিলা চ্যালেঞ্জ করেছেন, তিনি যদি তেলেঙ্গানার মানুষের দুঃখদুর্দশা সম্পর্কে ভুল কথা বলে থাকেন, তাহলে তিনি রাজনীতি থেকে চির অবসর নেবেন। আর যদি তা না হয়, পদত্যাগ করতে হবে কেসিআর-কে। সূত্র : নিউজ১৮।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ