Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিওরইট ট্রেড মিট- ২০২৩’-এর আয়োজন করল ইউনিলিভার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫০ পিএম

ইউনিলিভার বাংলাদেশ (ইউবিএল) এর অন্যতম শীর্ষ ওয়াটার পিউরিফায়ার ব্র্যান্ড ‘পিওরইট’ কোম্পানিটির ব্যবসায়িক সাফল্য উদযাপন করতে দেশজুড়ে নিযুক্ত রিটেইল পার্টনারদের নিয়ে গত ২১ জানুয়ারি হোটেল আগ্রাবাদ, চট্টগ্রামে এবং ২২ জানুয়ারি ম্যারিয়ট কনভেনশন সেন্টার, ঢাকায় ব্যবসায়িক সম্মেলনের (ট্রেড মিট) আয়োজন করেছে। বৃহষ্পতিবার (২ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ‘পিওরইট’ ব্র্যান্ডটির ২০০ জনেরও বেশি রিটেইল পার্টনার অংশ নেন। প্রতিবারের মতো এবারও পরিবেশক ও বিক্রেতাদের সঙ্গে নিয়ে বাৎসরিক কর্মপরিকল্পনার আলোচনা এবং পারস্পরিক সুসম্পর্ক তৈরি করতে এই ট্রেড মিট আয়োজন করেছে পিওরইট। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন অঞ্চলের সেরা রিটেইল পারফরমারদের পুরস্কৃতও করা হয়েছে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউবিএল এর হেড অব বিজনেস, ওয়াটার অ্যান্ড এয়ার ওয়েলনেস, শরিফুদ্দিন নওরোজ আহমেদ এবং মার্কেটিং ডিরেক্টর, হোমকেয়ার ডিভিশন. শাদমান সাদেকীন। এছাড়াও ‘পিওরইট’ এর অন্যান্য কর্মকর্তা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ