Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ঘাতক ট্রাক প্রাণ নিল দুই কলেজছাত্রীর

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অন্যত্র আরো ৫ জনের মৃত্যু
যশোর ব্যুরো : যশোরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্রী নিহত ও মোটরসাইকেল চালক আহত হয়েছেন। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে যশোর শহরের বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ পর্বের ছাত্রী ও মণিরামপুর উপজেলার দত্তকোনা গ্রামের আজিজুর রহমানের মেয়ে পপি পারভীন (২৫) ও একই গ্রামের নূর মোহাম্মদ গাজীর মেয়ে ও মণিরামপুর মহিলা কলেজের অর্থনীতি বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী রুমেছা খাতুন (২০)। আহত মোটরসাইকেল চালক মণিরামপুর উপজেলার দত্তকোনা গ্রামের নাসির উদ্দিন গাজীকে (৪৫) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।
নিহকদের স্বজন ও পুলিশ সূত্র জানায়, দুই মাস আগে পুলিশের চাকরির জন্য পুলিশ লাইনে সার্টিফিকেট জমা দিয়েছিলেন রুমেছা খাতুন। সোমবার সেই সার্টিফিকেট তুলতে যশোরে এসেছিলেন প্রতিবেশী চাচা নাসির উদ্দিনের মোটরসাইকেলে। তার সঙ্গে ছিলেন পপি পারভীন নামের অপর এক কলেজছাত্রী। পপি কলেজের মাস্টার্স শেষ পর্বের ইনকোর্স পরীক্ষা দিতে এসেছিলেন শহরে। কাজ শেষে তারা তিনজন বিকেলে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শহরের বকচর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও অপর একজনকে গুরুতর আহত অবস্থায় যশোর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। মোটরসাইকেল চালক নাসির উদ্দিন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সরকারি এম এম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শফিউল আলম সরদারসহ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক, কর্মচারী ও সহপাঠীরা। এরপর স্বজনরা এসে নিহতদের পরিচয় সনাক্ত করেন।
নিহত রুমেছা খাতুনের বোন কোহিনুর খাতুন বলেন, রুমেছা দুই মাস আগে পুলিশে চাকরির জন্য পুলিশ লাইনে যাচাই বাছাইয়ে অংশ নিয়েছিল। সেই সময় তার সাটিফিকেট জমা রাখা হয়। সেই সার্টিফিকেট তুলতে আজ শহরে এসেছিল। বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মারা গেছে।
নোয়াখালীতে নিহত-২
নোয়াখালী ব্যুরো : সদর উপজেলার নোয়াখালী মৌজা এলাকার মাইজদী-সুবর্ণচর সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের দুই সিএনজি যাত্রীর নিহত ও দুইজন আহত হয়েছে। সোমবার সকাল ৮টার দিকে মাইজদী-সুবর্ণচর সড়কের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, সুবর্ণচর উপজেলার চর আমানউল্যা ইউনিয়নের চর বজল করিম গ্রামের কৃষ্ণবন্দুর ছেলে মুক্তিপদ (৫৫)। অপর নিহত ও আহতদের নাম পরিচয় জানায় যায়নি।
ফেনীতে নিহত ২
ফেনী জেলা সংবাদদতা : ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল এক ব্যবসায়ী ও এক দিনমজুর নিহত হয়েছেন। ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুলে দুর্ঘটনায় সিএনজি অটো যাত্রী ওমর ফারুক(২৬) নিহত হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল স্টার লাইন পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  
একই দিন সকালে ফেনীর অদূরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ফেনীর হক অনুবাদ সেন্টারের মালিক এ কে এম ছানা উলাহ (৫২) নিহত হয়েছেন। গতকাল সকালের দিকে মোহাম্মদ আলী বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।  
রাজশাহীতে নিহত ১
রাজশাহী ব্যুরো :
মহানগরী সিটি বাইপাস হাট এলাকায় গতকাল দুপুরে ট্রাকের ধাক্কায় রাকিব (২৫) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সে নগরীর শাহমখদুম থানার তালপুকুর এলাকার সেকেন্দার আলীর ছেলে।
স্থানীয়রা জানান, সিটি বাইপাস এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলকে পেছেন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেল চালক রাকিব ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা এক আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে নওদাপাড়াস্থ ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ