Inqilab Logo

বৃহস্পতিবার , ২৩ মার্চ ২০২৩, ০৯ চৈত্র ১৪২৯, ৩০ শাবান ১৪৪৪ হিজিরী

সালমান খানের ‘বিয়িং হিউম্যান’ এখন দারাজে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৬ পিএম

বলিউড সুপারস্টার সালমান খানের পোশাক ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ এখন দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজে। আগ্রহী যে কেউ এখন দেশের যেকোনো প্রান্তে বসে ‘বিয়িং হিউম্যান’ এর পণ্য কিনতে পারবেন সরাসরি দারাজ থেকে।

দারাজ প্ল্যাটফর্মে, প্রথমে ১১৯ ধরণের পণ্য দিয়ে শুরু করছে ‘বিয়িং হিউম্যান’, যার মধ্যে থাকছে নারী ও পুরুষদের জিন্‌স, টি-শার্ট, পুরুষদের চিনো, জ্যাকেট, শর্টস, সোয়েটশার্ট, এবং নারীদের লেগিংস। দারাজ ব্যবহারকারীরা ৩৫০০ টাকার বেশি ‘বিয়িং হিউম্যান’ পণ্য কিনে উপভোগ করতে পারেন ফ্রি শিপিং সুবিধা। পাশাপাশি, শীর্ষস্থানীয় এই মার্কেটপ্লেসে ‘বিয়িং হিউম্যান’ এর যাত্রা শুরুর প্রথম ৪ সপ্তাহের মধ্যে সর্বোচ্চ ক্রয়কারী ৫ জন জিতে নিতে পারবেন সালমান খানের স্বাক্ষর করা একটি এক্সক্লুসিভ ক্যাপ।

২০২২ সালের সেপ্টেম্বর মাসে রাজধানীর বনানী এলাকায় ‘বিয়িং হিউম্যান’ যাত্রা শুরু করে। সালমান খানের ভাই ও অভিনেতা সোহেল খান এবং ব্র্যান্ডটির প্রধান নির্বাহী কর্মকর্তা সঞ্জীব রাও এই অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দারাজ

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ