Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক সেনাসদস্যসহ নিহত ৬

চার জেলায় সড়ক দুর্ঘটনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

দেশের বিভিন্ন স্থানে পৃথক চার দুর্ঘটনায় সাবেক সেনা সদস্যসহ ৬ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজন। শুক্রবার দিন ও রাত এবং গতকাল শনিবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদনে-
চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মোড়ভাঙা গ্রামে দুটি দ্রæতগতির মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত হয়েছেন ১ জন। এঘটনায় আহত হন ১। আলমডাঙ্গা হতে হাটবোয়ালিয়া সড়কে গতকাল শনিবার ৩টার দিকে এ দুর্ঘনাটি ঘটে। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বিপরীত দিকে থেকে আসা দুটি মোটরসাইকেলের চালক দ্রæতগতিতে মোড়ভাঙা দাসপাড়া মোড় অতিক্রম করছিল। এ সময় মোটরসাইকেল চালক দুজন নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মোটরসাইকেল দুটির সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের আরব প্রবাসী মোসলেমের ছেলে মামুন ঘটনাস্থলেই নিহত হয়।
ঝালকাঠি জেলা সংবাদদাতা জানান, ঝালকাঠির রাজাপুরে মোটরসাইকেল ও গ্যাস সিলিন্ডার বহনকারী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাবেক সেনা সদস্যসহ মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থালেই নিহত হয়েছে। গত শুক্রবার রাত ১১টার দিকে খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার নৈকাঠি পালবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্যাস সিলিন্ডার বোঝাই একটি কাভার্ডভ্যান মোংলা থেকে ছেড়ে এসে বরিশালের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলে করে দুই আরোহী পিরোজপুরের বেকুটিয়া সেতুর দিকে যাচ্ছিল। এসময় মোটরসাইকেল ও কাভার্ডভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুই নিহত হন। নিহতরা হলেন উপজেলার পূর্ব রাজাপুর এলাকার মৃত আব্দুল করিম হাওলাদারের ছেলে আলী হায়দার মহারাজ এবং আঙ্গারিয়া এলাকর মৃত নাজেম তালুকদারের ছেলে সাবেক সেনা সদস্য আনোয়ার হোসেন শাহিন।
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা জানান, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে সিএনজি অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি অটোরিকশার আরো এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। শনিবার দুপুরে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সখিনা সিএনজি রি-ফুয়েলিং অ্যান্ড ফিলিং স্টেশনের পাশে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শহরের সাগরদিঘী সড়কের জমজম ফার্মেসি’র স্বত্তাধিকারী ও উপজেলার ভূনবীর ইউনিয়নের সরকার বাজার এলাকার দুদুু মিয়ার পুত্র মাওলানা সালাহ উদ্দিন এবং সিএনজি অটোরিকশা চালক একই ইউনিয়নের শাসন গ্রামের রমজান আলীর পুত্র আলী আকবর।
আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পিএবি সড়কে মোটরসাইকেল জমির হোসেন নামের এক আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত নয়টার দিকে উপজেলার ঝিওরী মাজার গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জমির হোসেন বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ বটতলা এলাকার বহদ্দার বাড়ি এলাকার জেবল হোসেনের পুত্র। সে কোরিয়ান ইপিজেডের কেএসআই কারখানার সুপারভাইজার ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ